আজ-  ,


সময় শিরোনাম:
«» সংবাদ বিজ্ঞপ্তিবিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ২০২৪জলবায়ু সংকট মোকাবিলায় গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতের বিকল্প নেইঢাকা, ০২ মে ২০২৪: «» জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরমৌলভীবাজার জেলা কার্যালয় মৌলভীবাজার জেলা কার্যালয় «» চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ «» মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা রহমান নির্বাচিত «» জুড়ীতে গাছ থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু «» জুড়ীতে উপজেলা নির্বাচনের প্রার্থীদের সাথে যুব ফোরামের সভা অনুষ্ঠিত «» কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের «» জুড়ীতে হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন «» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক

শমশেরনগর হাসপাতাল পরিদর্শন করেছেন শিক্ষাবিদ ব্যবসায়ী ও সমাজসেবক অধ্যাপক শামীম আহমদ

সালেহ আহমদ (স‘লিপক):

মৌলভীবাজারের হযরত সৈয়দ শাহ্ মোস্তফা (রহ.) কলেজের অধ্যাপক শিক্ষাবিদ ব্যবসায়ী ও সমাজসেবক অধ্যাপক শামীম আহমদ শমশেরনগর হাসপাতাল সরেজমিনে পরিদর্শন করেছেন।

শুক্রবার (৫ জানুয়ারী) বিকেল ৪টায় পরিদর্শন পরবর্তী হাসপাতাল বাস্তবায়ন কমিটির নির্বাহী সভাপতি শিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অধ্যাপক শামীম আহমদ।

নির্বাহী সহ-সভাপতি সাংবাদিক অধ্যক্ষ মুজিবুর রহমান রঞ্জুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ হুরুন্নেছা কলেজের প্রতিষ্ঠা ও অধ্যক্ষ প্রবাসী ফখর উদ্দীন চৌধুরী, বিএসআরএম স্টিল কোম্পানির মৌলভীবাজার জেলা প্রতিনিধি ওমর ফারুক, প্রবাসী লায়েক আলী, হাজী আবুল কাশেম, হযরত সৈয়দ শাহ্ মোস্তফা (রহ.) কলেজের প্রভাষক আবু সাদাত মোঃ সায়েম।

প্রধান অতিথি অধ্যাপক শামীম আহমদ তার বক্তব্যে বলেন, এই হাসপাতাল নির্মাণ কাজের সাথে সম্পৃক্ত হয়ে নিজে গর্ববোধ করছি। সরেজমিন ঘুরে নির্মাণ কাজ দেখে ভালো লাগলো। শমশেরনগর হাসপাতাল চালু হলে শুধু এই এলাকার মানুষেরই উপকার হবে তা নয়, জেলা শহরের অনেকেরই উপকারে আসবে এটা আমি বিশ্বাস করি। এই হাসপাতাল বাস্তবায়নে আমি আমার অবস্থান থেকে সর্বোচ্চ সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।